পবিপ্রবি'তে মার্কেটিং ডে উৎযাপন 

প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২৩ ১১:৫২:২৪ || পরিবর্তিত: ১৩ অক্টোবর, ২০২৩ ১১:৫২:২৪

পবিপ্রবি'তে মার্কেটিং ডে উৎযাপন 

জান্নাতীন নাঈম জীবন, পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি)   মার্কেটিং বিভাগের উদ্যেগে বাংলাদেশ মার্কেটিং ডে  উৎযাপন। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ব্যবসায় প্রশাসন অনুষদের সামনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মার্কেটিং বিভাগের প্রফেসর  ড. ইমরানুল ইসলাম'র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী।এছাড়াও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. আবুল বসার খান, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আফজাল হোসেন সহ ব্যবসায় প্রশাসন অনুষদের  শিক্ষক ও শিক্ষার্থীরা। 

উক্ত আয়োজনে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আফজাল হোসেন বলেন, “একটি পণ্য শুধু উৎপাদন করলেই হয় না, বরং এর বাজার চাহিদা রয়েছে কি না, ভোক্তা প্রস্তাবিত মূল্যে কিনতে চায় কি না তা জানাও জরুরি। আর এ সকল কাজ কেবলমাত্র একজন বিক্রয়কর্মীর/ মার্কেটারের মাধ্যমেই সম্ভব। কেননা একজন ক্রেতার সাথে সরাসরি সংযোগ কেবলমাত্র মার্কেটারের মাধ্যমেই হয়ে থাকে। 

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী বলেন," ব্যবসায় প্রশাসন অনুষদ সর্ব প্রথম আউটকাম বেজ কারিকুলাম বাস্তবায়ন করেছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দক্ষ গ্রাজুয়েট তৈরি করছে।


প্রজন্মনিউজ২৪/এলআই


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ